বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুর প্রেসক্লাবের সভাপতি শিপন মোল্লার বোনের জানাজায় মুসল্লীদের ঢল

উজিরপুর প্রতিনিধি ::: উজিরপুর প্রেসক্লাবের সভাপতি, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম শিপন মোল্লার একমাত্র বোন রিপা আক্তারের জানাজায় মুসল্লীদের ঢল নেমেছে।

২৬ এপ্রিল শুক্রবার আসরবাদ পৌরসভা ৭নং ওয়ার্ডে শেখ রাসেল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ তালুকদার মোঃ ইউনুস, উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম জামাল হোসেন, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, সহ-সভাপতি আঃ হাকিম সন্নামত, মরহুমের ভাই আহম্মেদুল কবির বিপ্লব মোল্লা, মোঃ রফিকুল ইসলাম শিপন মোল্লা, মোঃ রিপন মোল্লা, উজিরপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি আঃ মাজেদ তালুকদার মান্নান মাষ্টারসহ হাজারো মুসল্লিগন।

উল্লেখ্য শুক্রবার ভোর সাড়ে ৫ টার দিকে ঢাকার একটি হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না-লিল্লাহি.……… ..রাজেউন)। জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এদিকে মরহুমার রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারকে সমবেদনা জানান উজিরপুর প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দসহ বিভিন্ন মহল।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp