বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

কথা রাখলেন মেয়র খোকন, ট্রেড লাইসেন্স পাবেন বিসিকের ব্যবসায়ীরা

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল নগরীর বিসিক শিল্প এলাকায় ব্যবসায়ীদের নির্বাচনের পূর্বে দেয়া প্রতিশ্রুতি অনুযায়ী দায়িত্ব গ্রহনের পরের দিনই গিয়ে তাদের ট্রেড লাইসেন্স দেয়ার ঘোষণা করেছেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত।

বুধবার বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি ফরচুন গ্রুপের সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে শুভেচ্ছা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত।

অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল মহানগর আওয়ামী যুবলীগ এর যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ এর সদস্য ও বরিশাল মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, বরিশাল নতুল্লাবাদ বাস মালিক সমিতির সভাপতি অসীম দেওয়ান, বিসিক শিল্প নগরীর উপ-মহাব্যবস্থাপক মোঃনজরুল ইসলাম, প্রকল্প পরিচালক মোঃজালিস মাহমুদ,শিল্প নগরী কর্মকর্তা মোঃগোলাম রসূল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র খোকন সেরনিয়াবাত বলেন, আমি নির্বাচনের আগে প্রতিটি এলাকা থেকে শুরু করে প্রতিটি অলিগলি ঘুরে দেখেছি। বিসিক শিল্প নগরীতে কোন ব্যবসায়ীক পরিবেশ নেই, এখান কার ব্যবসায়ীদের সাথে কথা বলে আমি জানতে পেরেছিলাম সিটি কর্পোরেশন থেকে ট্রেড লাইসেন্স না দেয়ায় এখানকার ব্যবসা প্রতিষ্ঠান প্রসার ঘটতে পারছে না। আমি নতুন বরিশাল গড়তে এখানকার শিল্প নগরীতে ব্যবসায়ীক পরিবেশ সৃষ্টির লক্ষে যা যা করণীয় মেয়র হিসেবে বরিশালের উন্নয়নে আমি করবো, ইনশাআল্লাহ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp