বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

কাজী বাবুলের মৃত্যুতে ‘নিউজ এডিটরস্ কাউন্সিল, বরিশালের শোক

প্রেস বিজ্ঞপ্তি ::: শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব সভাপতি ও দৈনিক আজকের বার্তা পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক কাজী নাসির উদ্দিন বাবুলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে ‘নিউজ এডিটরস্ কাউন্সিল, বরিশাল’।

সংগঠনটির সভাপতি হাসিবুল ইসলাম এবং সাধারণ সম্পাদক খন্দকার রাকিব স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে রোববার বিকেলে শোকপ্রকাশ করে সাংবাদিক পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

সভাপতি-সম্পাদক কাজী বাবুলের রুহের মাগফিরাত কামনা করে বলেছেন, বরিশাল তথা গোটা অঞ্চলের সাংবাদিকদের অভিভাবক ছিলেন তিনি। মিডিয়ার এই সংকটময় মুহূর্তে তাঁর মত একজন জ্ঞাণী-গুনী মানুষের আকস্মিক চলে যাওয়া বৃহৎ সাংবাদিক সমাজের জন্য অপূরণীয় ক্ষতি, যার গুরুত্ব হয়তো কিছুদিন পরেই অনুধাবন করা সম্ভব হবে।

সাংবাদিক নেতাদ্বয় বলেন, কাজী বাবুলের দৈনিক আজকের বার্তা পত্রিকায় কাজ করে বরিশালে অসংখ্য সাংবাদিকের উত্থ্যান হয়েছে, যারা এখন দেশের একাধিক প্রথম সারির দৈনিকসহ আঞ্চলিক পত্রিকাগুলোতে গুরুত্বপূর্ণ পদে আসীন থেকে দক্ষতার পরিচয় দিয়ে যাচ্ছেন। সাংবাদিক তৈরির কারিগর কাজী বাবুলের মৃত্যুতে বরিশালে কর্মরত সাংবাদিকরা একজন অভিভাবককে হারিয়েছে, যে ক্ষতি পূরণ হবার নয়, বলে মনে করছে ‘নিউজ এডিটরস্ কাউন্সিল, বরিশাল’।

বরিশালের এই খ্যাতনামা সাংবাদিক শনিবার রাতে রাজধানীর বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন, রোববার বাদ যোহর জানাজা শেষে তার মরদেহ কাশিপুরের কাজী বাড়িতে পারিবারিক গোরস্থানে সমাহিত করা হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp