বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

কাশিপুরে মাদকসেবী রাতুলের তাণ্ডবে অতিষ্ঠ এলাকাবাসী

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল নগরীর কাশিপুরের মহামায়া লাকুটিয়া প্রধান সড়কে মাদকসেবী মোঃ রাতুল হাওলাদারের তাণ্ডবে অতিষ্ঠ এলাকাবাসী। তার নানা অপকর্মের মাত্রা দিন দিন বাড়ছে। এলাকায় চুরি ছিনতাইয়ের সাথে জড়িত থাকায় অনেকবার খেটেছেন জেল। তার হাত থেকে রক্ষা পেতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন এলাকা সর্বস্তরের মানুষ।

মোঃ রাতুল মহামায়া লাকুটিয়া প্রধান সড়ক এলাকার মৃত ছরোয়ার হাওলাদারের ছেলে।

শনিবার (২৭ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে আবেদ আলী শাহ মাজার সংলগ্ন মুখার্জির পুল এলাকার ‘শিকদার এন্টারপ্রাইজ’ নামে একটি প্রতিষ্ঠান চাঁদার টাকার জন্য করলেন ভাঙচুর। শুধু তাই নয় দোকানের ক্যাশে থাকা নগদ ৫০ হাজার টাকা স্ব-দল বলে কেড়ে নেন রাতুল।

ভুক্তভোগী ‘শিকদার এন্টারপ্রাইজ’র স্বত্বাধিকারী লিটন সিকদার বলেন- আমি একজন ইট-বালি সিমেন্টের সাপ্লাইয়ার। দীর্ঘদিন যাবৎ আমার কাছে নেশার টাকা ও চাঁদা দাবি করে আসছিলেন রাতুল। শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে আমার দোকানের আশেপাশে উঁকি মেরে হঠাৎ করে আক্রমণ করে বসে রাতুল ও তার দলবল। আমি কিছু বুঝে ওঠার আগেই দোকানে সামনে রাখা ইট দিয়ে আমার উপরে আক্রমণ করে। তথন আমি একটু সরে গেলেই আমার থাই এলুমিনিয়াম গ্লাসের উপরে আঘাত করে রাতুল। তাতে আমার পরপর দুটো থাই গ্লাস ভেঙ্গে চুরে চুরমার হয়ে যায়। যার বর্তমান বাজারমূল্য ২৫ হাজার টাকা। এ সময় আমার ক্যাশে থাকা ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় রাতুল। আমি প্রশাসনের কাছে সুষ্ঠু তদন্ত করে বিচার কামনা করছি।

তিনি আরো বলেন- যেকোনো মুহূর্তে বড় ধরনের কোন ক্ষতি করে দিতে পারে রাতুল। একে এখনই থামানো দরকার, নাহলে রাতুল ঘটাতে পারে বড় ধরনের কোন দুর্ঘটনা।

এলাকায় খোঁজখবর নিয়ে জানা যায়- রাতুল দীর্ঘ বছর যাবত মাদক কেনা-বেচার সাথে জড়িত এবং মাদকসেবী। তার কাছ থেকে রেহাই পায়না স্কুলের কোমলমতি শিক্ষার্থীরাও। কিছুদিন আগে তার ইভটিজিংয়ের প্রতিবাদ করতে গিয়ে এক মেয়ের ভাই শাহীন পেঁদা বেদম মারধরের শিকার হন। করেছিলেন এই রাতুল এলাকাবাসী ও অনেক দোকানদাররা বলেছেন রাতুলের একটি বিহিত হওয়া দরকার কারো কথার ধার ধারে না এই রাতুল।

ওই বাজারের একাধিক দোকানি বলেন- রাতুল এলাকায় নানা ধরনের অপকর্ম চালিয়ে যাচ্ছে। তার যন্ত্রণায় অতিষ্ঠ মুখার্জী পুলের অনেক দোকানদার। এ সময় তারা রাতুলের হাত থেকে প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেন।

এয়ারপোর্ট থানার ওসি (তদন্ত) লোকমান হোসেন বলেন- বিষয়টি আমার জানা নেই। তবে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp