বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ঝালকাঠিতে তীব্র তাপদাহের মধ্যেও উত্তপ্ত সড়ক ছাড়ছেন না ট্রাফিক পুলিশ

মাসুম খান, ঝালকাঠি ::: ঝালকাঠিতে তীব্র তাপদাহে যখন অতিষ্ঠ জনজীবন ঠিক সেই সময় উত্তপ্ত সড়ক ছাড়ছেন না ট্রাফিক পুলিশ। ৪০/৪১ ডিগ্রি সেলসিয়াস তাপদাহে যখন পথচারীসহ মানুষের জীবন যাত্রা ওষ্ঠাগত ঠিক সেই সময় উত্তপ্ত সড়কে নিরলসভাবে দায়িত্ব পালন করে যাচ্ছেন ঝালকাঠি জেলা পুলিশের ট্রাফিক বিভাগ। গরমে শরীর ঘেমে যাওয়ার পর শরীরেই শুকাচ্ছে সেই ঘাম।

ভ্যাপসা গরমে যখন মানুষ একটু ছায়া ও শরীল ঠান্ডা করার জন্য উপায় খুঁজছে ঠিক সেই মূহুর্তে ট্রাফিক পুলিশ রোদ মাথায় নিয়ে তাদের অর্পিত দায়িত্ব পালন করছেন। ঝালকাঠি শহরের ফায়ার সার্ভিস মোড় সড়কে শৃঙ্খলা রক্ষার জন্য তপ্ত দুপুরে দায়িত্ব পালন করতে দেখা যায় সার্জন মো: হাসান আহমেদ ও তার সহকর্মী মো: জসিমকে।

ঝালকাঠি শহরের রিকসা চালক রহিম জানান, “ঝালকাঠি সড়কে রোদের মধ্যে প্রচন্ড গরমে দায়িত্ব পালন করছেন ট্রাফিক পুলিশ। ফলে শহরে যানজট সৃষ্টি হয় না। আমরা স্বাচ্ছন্দে গাড়ী চালাতে পারি।”

এ বিষয়ে সার্জন মো: হাসান আহমেদ প্রতিবেদককে জানান, “আমরা সরকারী দায়িত্ব ও কর্তব্য পালন ও জনসেবার জন্য নিয়োজিত রয়েছি। ঝড়, বৃষ্টি এবং খড়া উপেক্ষা করে জনগনের জানমাল রক্ষায় বিরামহীন দায়িত্ব পালন করছি। রাস্তায় যানজট নিরসন ও জীবন যাত্রা স্বাভাবিক রাখতে ট্রাফিক পুলিশ বদ্ধপরিকর।”

ঝালকাঠির টিআই মো: ওমর ফারুক বলেন, ঝড়, বৃষ্টি এবং খড়ার মধ্যে আমাদের সরকারী দায়িত্ব পালন করতে হবে। তিনি তার ষ্টাফদের তীব্রদাহের মধ্যে সতর্কতা অবলম্বন করে ছাতা, পানি ও স্যালাইন সাথে রাখার জন্য নির্দেশনা প্রদান করেছেন।”

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp