বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ধর্ষণ মামলা করে ফেঁসে গেলেন আইনজীবীর স্ত্রী

অনলাইন ডেস্ক ::: সংঘবদ্ধ ধর্ষণের মিথ্যা মামলা করে ফেঁসে গেছেন অ্যাডভোকেট মো. সহিদুল ইসলামের স্ত্রী মৌসুমী। জামিন আবেদন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে নওগাঁ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এ এর বিচারক জেলা ও দায়রা জজ মো. মেহেদী হাসান তালুকদার এ আদেশ দেন।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিশেষ সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট মকবুল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

কারাগারে যাওয়া মৌসুমী বদলগাছী উপজেলার কোলা গ্রামের মৃত মোতাহার হোসেন মন্ডলের মেয়ে। তার স্বামী সহিদুল ইসলাম নওগাঁ জেলা আইনজীবী সমিতির সদস্য।

আদালত সূত্রে জানা যায়, ২০১৩ সালের ২৬ মে বাদী মৌসুমী নিজেকে বিধবা পরিচয় দিয়ে তার নিজ বাড়িতে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ এনে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। মামলায় একই উপজেলার গয়রা গ্রামের হাবিবুর রহমানসহ পাঁচজনকে আসামি করা হয়। আদালত ঘটনাটি বিচার বিভাগীয় তদন্তের আদেশ দেন। তৎকালীন ম্যাজিস্ট্রেট মো. তৌফিকুল ইসলাম ঘটনাটির অনুসন্ধান পূর্বক আদালতে প্রতিবেদন দাখিল করেন।

পরবর্তীতে আদালত নয়জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে চলতি বছরের ৯ মার্চ আসামিদের বিরুদ্ধে মিথ্যা মামলা আনয়ন করা হয়েছে পর্যবেক্ষণ দিয়ে সবাইকে খালাস দেন। আসামিদের শারীরিক, আর্থিক ও মানসিক ক্ষতি হয়েছে দাবি করে হাবিবুর রহমান নামে একজন বাদী হয়ে উল্টো ২০ মার্চ মৌসুমীর বিরুদ্ধে আদালতে অভিযোগ দেন।

আদালতের বিচারক জেলা ও দায়রা জজ মো. মেহেদী হাসান তালুকদার অভিযোগটি আমলে নিয়ে মিথ্যা মামলা দায়ের করায় মৌসুমীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে মৌসুমী আদালতে জামিন আবেদন করলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp