বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপ*ত্তিকর ভিডিও ভাইরাল

পটুয়াখালী প্রতিনিধি ::: পটুয়াখালীর পৌর কৃষক লীগ নেতার আপত্তিকর ভিডিও প্রকাশ হওয়ার পরে এলাকাজুড়ে তোলপাড় শুরু হয়েছে। আপত্তিকর ওই ভিডিও ঘিরে সমালোচিত ব্যক্তি পৌর কৃষক লীগের আহ্বায়ক শহিদুল ইসলাম।

বুধবার দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পরলে নেতিবাচক মন্তব্য করেন সাধারণ মানুষসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ ও কমিটির নেতা কর্মীরা। ভিডিও প্রকাশের পরে তার নেতৃত্বগুন নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা যায়, উলঙ্গ অবস্থায় কৃষকলীগের ওই নেতা খালি রুমে ভিডিও কলে আপত্তিকর কাজে লিপ্ত ছিলেন। তবে ওই কলে যুক্ত থাকা অপরব্যক্তির পরিচয় শনাক্ত করা যায়নি। ২৮ সেকেন্ডের ভাইরাল হওয়া ভিডিও ঘিরে সমালোচনা শুরু হয়েছে। এছাড়াও তার পরকীয়া আসক্তি এখন ওপেন সিক্রেট।

নাম প্রকাশে অনিচ্ছুক কৃষক লীগের একাধিক নেতাকর্মী জানায়, যেকোনো সংগঠনের নেতা হলো পথপ্রদর্শক। নেতা নির্বাচিত হন কর্মীদের ভালবাসায়। কিন্তু সম্প্রতি ( শহিদুল ইসলাম ) যে ধরনের অনৈতিক কার্যকলাপে যুক্ত হচ্ছেন এতে শুধু তিনি নন সংগঠন তথা কর্মীরাও বিতর্কিত হচ্ছে। তার এসব কর্মকাণ্ডের দায়ভার জেলা কৃষক লীগ গ্রহণ করবে না। এ ঘটনার জন্য নিন্দা জানাচ্ছি।’

আপত্তিকর ভিডিওর ব্যাপারে পৌর কৃষক লীগের আহ্বায়ক শহিদুল ইসলাম বলেন- ভিডিওটি এডিট করা রাজনৈতিক প্রতিপক্ষরা এসব করাচ্ছেন।

এ বিষয়ে পটুয়াখালী জেলা কৃষক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সর্দার সোহরাব হোসেন বলে-ন ভিডিওটি আমি দেখেছি এবং সাথে সাথে কেন্দ্রীয় নেতৃবৃন্দদের জানিয়েছি তারা প্রয়োজনীয় সাংগঠনিক ব্যবস্থা নিবেন।

জেলা কৃষক লীগের সভাপতি গাজী আলী হোসেন বলেন- আমি বিষয়টি শুনেছি এটা আসলে দুঃখজনক। তার বিরুদ্ধে খুব শীঘ্রই সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp