বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুরে ছাত্রলীগ কর্মীকে পিটিয়ে হত্যা

পিরোজপুর প্রতিনিধি ::: পিরোজপুরের সদর উপজেলায় পিটিয়ে এক ছাত্রলীগ কর্মীকে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) রাতে খুলনা নগরীর সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

নিহত সৈয়দ রাসেল (২২) পিরোজপুর পৌরসভার মুক্তারকাঠী এলাকার সৈয়দ ইদ্রিস মীরের ছেলে। তিনি পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র এবং ওই কলেজ শাখা ছাত্রলীগের কর্মী ছিলেন।

এদিকে বুধবার দুপুরে রাসেল হত্যাকাণ্ডের প্রতিবাদ ও হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে পিরোজপুর শহরে বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী ও তার সহপাঠীরা।

নিহতের বড় বোন রেশমা আকতার বলেন, মঙ্গলবার দুপুরে রাসেল উপজেলা চেয়ারম্যান প্রার্থী এস এম বায়জীদ হোসেনের সঙ্গে তার বাড়িতে দেখা যায়। সেখান থেকে ফেরার পথে কদমতলা ইউনিয়ন পরিষদের সামনের সড়কে আগে থেকে ওৎ পেতে থাকা কয়েকজন পেছন থেকে লাঠিসোঁটা নিয়ে রাসেলের উপর হামলা চালায়। এতে সে মারাত্মক আহত হয়। গুরুতর আহত অবস্থায় রাসেলকে প্রথমে পিরোজপুর জেলা হাসপাতালে ও পরে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাত ১২টার দিকে রাসেল মারা যায়। এ হত্যাকাণ্ডের বিচার দাবি করছি।

পিরোজপুর সদর থানার ওসি মো. আসিকুজ্জামান ওসি আসিকুজ্জামান বলেন, এ ঘটনায় হত্যা মামলা প্রক্রিয়াধীন। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp