বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুর দুই আসনের জনগণ আগামী ৫ বছরের জন্য খাজনা মুক্ত হলেন

সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর প্রতিনিধি ::: আগামি ৫ বছরের জন্য ৩ উপজেলার বাজারের খাজনা মওকুফ করার ঘোষণা দিলেন পিরোজপুর-২ আসনের (নেছারাবাদ, কাউখালী ও ভান্ডারিয়া) সংসদ সদস্য মহিউদ্দিন মহারাজ।

মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে জাতীয় ইমাম সমিতির ভান্ডারিয়া উপজেলা শাখার আয়োজনে এমপির ব্যক্তিগত তহবিল থেকে উপজেলার সকল মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ অনুষ্ঠানে তিনি এ ঘোষণা দেন।

এসময় তিনি বলেন, মহান করুনাময় আল্লাহতায়ালা যদি আমাকে বাচিয়ে রাখেন তাহলে, আসছে পহেলা বৈশাখ থেকে আগামী ৫ বছরের জন্য পিরোজপুর-২ আসনের (নেছারাবাদ, কাউখালী ও ভান্ডারিয়া) সকল বাজারের খাজনা আমি নিজ অর্থায়নে পরিশোধ করবো ইনশাআল্লাহ। জনগণকে কোনো খাজনা পরিশোধ করতে হবে না। পরে উপজেলার সকল মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ করেন এমপি।

এছাড়া বিকেলে ভান্ডারিয়া থানার আয়োজনে থানা হল রুমে অফিসার ইনচার্জ আবির মাহামুদ হোসেন এর সঞ্চালনায় থানা পুলিশের বরাদ্ধপ্রাপ্ত সরকারি গাড়ী হস্তান্তর অনুষ্ঠানের সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোহাম্মদ শরিফুল ইসলাম। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে থানা পুলিশকে বরাদ্ধপ্রাপ্ত সরকারি গাড়ীর চাবি হস্তান্তর করেন পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য মহিউদ্দিন মহারাজ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp