বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালের দুই উপজেলা শ্রমিকদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা

শামীম আহমেদ ::: বরিশাল জেলার গৌরনদী পৌরসভা এই প্রথমবারে ও বাকরগঞ্জ উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিকদলের ৬১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছে বরিশাল জেলা শ্রমিকদল।

আজ সোমবার (১৯ সেপ্টেম্বর) বরিশাল জেলা শ্রমিকদলের ভারপ্রাপ্ত সভাপতি আঃ হক ফরাজী ও জেলা শ্রমিকদলের সাধারন সম্পাদক মোঃ সাইফুল ইসলাম নতুন কমিটি ঘোষনা করেন।

এক প্রেস বিজ্ঞপ্তিতে বরিশাল জেলা শ্রমিকদ নেতৃবৃন্দ জানান, বরিশাল জেলার গৌরনদী পৌরসভায় প্রথমবারের মত বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সহযোগী সংগঠন শ্রমিকদলের পূর্ণাঙ্গ কমিটি কমিটি ঘোষনা করা হয়েছে।

গৌরনদী পৌরসভা নব-গঠিত শ্রমিক দলে যারা অন্তভূক্ত হয়েছে সেখানকার সরকারী দলের রাজনৈতিক সহিংসতার কারনে তাদের নাম প্রকাশ করা হয়নি।

অপরদিকে জেলার বাকেরগঞ্জ উপজেলায় প্রায় দীর্ঘ চারবছর পর নতুন করে এস.এম মনিরুজ্জামান মনিরকে সভাপতি ও সাধারন সম্পাদক মোঃ রাজা খান, সিনিয়র সহ-সভাপতি মোঃ ফকর উদ্দিন হাওলাদার, সহ-সভাপতি মৌজে আলী হাওলাদার, তোজাম্বর হাওলাদার,আবুল কালাম হাওলাদার, আনোয়ার হোসেন খান,নাসির উদ্দিন খান, নজরুল ইসলাম কাজী। যুগ্ম সাধারন সম্পাদক মোঃ মনিরুল ইসলাম খান, মোঃ বসির আহমেদ,সহ-সাধারন সম্পাদক আবুল কালাম জমাদ্দার, মামুন খান,মোঃ জয়নাল হাওলাদার, মোঃ শামীম জমাদ্দার,মোঃ মিজানুর রহমান।

সাংগঠনিক সম্পাদক, মোঃ ফারুক হাওলাদার,মোঃ শহিদুল ইসলাম জমাদ্দার,দপ্তর সম্পাদক আবুল বাসার খান,অর্থ মোঃ বাবুল খান,প্রচার সম্পাদক মোঃ সোহেল হাওলাদার, বাবুল হাওলাদার,তুহিন,মমতাজ বেগম,মোঃ খোকন, মোঃ মজিবুর রহমান গাজী ও রাব্বি বেপারী সহ ৬১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে ঘোষনা করা হয়।

জেলা কমিটি নির্দেশক্রমে আগামী দুই মাসের মধ্যে ইউনিয়ন কমিটি গঠন করার শর্তে অনুমোদন দেওয়া হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp