বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে করোনা রোগীদের পরিবহনের জন্য অ্যাম্বুলেন্স দিলো বাসদ

বরিশালে করোনা রোগীদের পরিবহনের জন্য বাসদের উদ্যোগেই চালু হলো করোনা ডেডিকেটেড অ্যাম্বুলেন্স সার্ভিস। করোনা আক্রান্ত বা করোনা লক্ষণযুক্ত রোগীরা জরুরি প্রয়োজনে চিকিৎসাসেবা নেয়ার জন্য বিনামূল্যে এই অ্যাম্বুলেন্স সেবা পাবেন।

মঙ্গলবার বেলা ১২টায় নগরীর টাউন হলের সামনে এই বিশেষায়িত অ্যাম্বুলেন্স সার্ভিস উদ্বোধন করেন বাসদের আহ্বায়ক প্রকৌশলী ইমরান হাবিব রুমন।

এ সময় উপস্থিত ছিলেন বাসদের সদস্য সচিব ডা. মনীষা চক্রবর্ত্তী, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের নীলিমা জাহান, বিজন শিকদার, সাইফুল ইসলাম, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মিজানুর রহমান এবং করোনা অ্যাম্বুলেন্সের স্বেচ্ছাসেবক টিমের ৪ সদস্য।

এ সময় বক্তারা বলেন, বরিশাল বিভাগীয় জেলা হওয়ার পরও এই বিভাগের জেলাতে কোন করোনা রোগী পরিবহনের অ্যাম্বুলেন্স না থাকার বিষয়টি আমাদের সবাইকে হতবাক করেছে। ইতিমধ্যে করোনা সংক্রমণের প্রায় ৪ মাস হওয়ার পরও এই মহামারি মোকাবেলায় দৃশ্যমান কোন উদ্যোগ নেই বরিশাল বিভাগে। তাই দায়িত্বশীল রাজনৈতিক দল হিসেবে আমরা শুরু থেকেই মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছি। যতদিন এই করোনা দুর্যোগ থাকবে আমরা মানুষের প্রতিটি প্রয়োজনে তাদের পাশে থাকবো।

বক্তারা আরো বলেন, এই করোনা দুর্যোগ মোকাবেলায় প্রশাসনকে পিসিআর ল্যাব বাড়ানো, করোনা টেস্টের ফি বাতিল করে টেস্টের সংখ্যা বাড়ানো, করোনা অ্যাম্বুলেন্স চালুসহ ৮ দফা দাবি বাস্তবায়নে দাবিতে ধারাবাহিক আন্দোলন করছি। অন্যদিকে করোনা আক্রান্ত ব্যক্তি ও পরিবারের পাশে দাঁড়ানোর জন্য সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছি। ইতিমধ্যে রোগীদের জীবন রক্ষার্থে অক্সিজেন ব্যাংক চালু করেছি, লকডাউন পরিবারগুলোতে প্রতিদিনই খাদ্য, ওষুধ সরবরাহ করছি, চিকিৎসাসেবা দিয়ে যাচ্ছি।

বাসদের এই ফ্রি অ্যাম্বুলেন্স সেবা পেতে এবং যে কোন প্রয়োজনে যোগাযোগ করার জন্য ০১৫৭২৩১৪০৮৫ হটলাইন নাম্বারটিতে যোগাযোগ করার অনুরোধ করেন নেতৃবৃন্দ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp