বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে মোবাইলে জুয়া খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাং গ্রুপের হামলা : আটক ২

শামীম আহমেদ ::: মোবাইলে জুয়া খেলার টাকা নিয়ে দ্বন্দে বরিশাল নগরের বান্দরোডে কিশোর গ্রুপের হামলার ঘটনা ঘটেছে। এতে ক্ষুদ্র দোকান কর্মচারী তানিম ও অপর এক কিশোর আসিফ আহত হলে পুলিশ হামলাকারী রায়হান ও অন্তর নামে দুইজনকে আটক করেছে।

তাদের রোববার (২৪ মার্চ) দুপুরে দায়েরকৃত মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিচুল হক।

এরা হলো- ঝালকাঠির নলছিটি এলাকার বাসিন্দা ও নগরে মেডিক্যাল কলেজ লেন এলাকার ভাড়াটিয়া বজলু মিয়ার ছেলে রায়হান (১৫) এবং মিরাজের ছেলে অন্তর।(১৪)

জানা গেছে, গ্রেপ্তারকৃতরা স্থানীয়দের নাম ভাঙ্গিয়ে মেডিক্যাল কলেজ লেন, বান্দরোড ও শের-ই বাংলা মেডিক্যাল কলেজ ক্যাম্পাসে মোবাইলে জুয়া খেলা, মাদক সেবন, ইভিটিজিং করাসহ কিশোরদের একটি গ্রুপের নেতৃত্ব দিয়ে আসছিলো। এলাকায় নিজেদের আধিপত্য দেখাতে দেশীয় ধারলো অস্ত্র নিয়ে শো-ডাউন দেয়াসহ বিশৃঙ্খলা সৃষ্টি করতো। যার ধারবাহিকতায় শনিবার (২৩ মার্চ ) রাতে রায়হান ও অন্তরের নেতৃত্বে দোকান কর্মচারী তানিম ও অপর এক কিশোর আসিফের ওপর হামলা চালিয়ে মারধর করা হয়। পরে তাদের অভিযোগের ভিত্তিতে মধ্যরাতে মেডিক্যাল কলেজ লেন এলাকার ভাড়া বাসায় অভিযান চালিয়ে রায়হান ও অন্তরকে পুলিশ গ্রেপ্তার করে।

স্থানীয়রা জানান, এর কয়েকদিন আগে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে অলি, রায়হান ও অন্তরদের সহযোগীদের সাথে নগরের ইসলামপাড়া এলাকার যুবকদের সাথে বিরোধ দেখা দেয়। তখন ইসলামপাড়া এলাকার যুবকদের মারধর করে এরা এবং এক যুবকের কুপিয়ে গুরুত্বর জখম করে। যাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পর্যন্ত নেয়া হয়।

এদিকে মেডিক্যাল কলেজের শিক্ষার্থীরা বলছে, মেডিক্যাল ক্যাম্পাসে শিক্ষার্থীরা যতটা না অবাধে চলাচল করে এসব যুবকরা তার থেকে অবাধে চলাচল করে। সন্ধ্যার পরে ছাত্রবাসগুলোর পেছন ও পুকুর পাড়ে বড় বড় গাছগুলো নীচে মাদকের আকড়া বসায় এসব যুবকরা। সাধারণ ছাত্ররা প্রতিবাদ করতে গেলে তারাও হেনস্থার শিকার হয়। এই গ্রুপের বাকী সদস্যদেরও আইনের আওতায় আনা উচিত বলে মনে করেন তারা।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp