বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে সুইসাইড নোট লিখে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র’র আত্মহত্যা

উজিরপুর প্রতিনিধি :: ঢাকা বিশ্ববিদ্যালয়ের আত্মর্জাতিক সম্পর্ক (আইআর) বিভাগের ২য় বর্ষের মেধাবী ছাত্র ইমরান হোসেন (২০) সুইসাইড নোটে লিখে যায়, “সিলিং এ ঝুলে গেল আত্মা, এরই নাম আত্মহত্যা” মোবাইল ফোনে ফেজবুকের টাইম লাইনে মেসেস পাঠিয়ে দিয়ে নিজ ঘরের সিলিং ফ্যানে ঝুলে পড়ে আত্মহত্যা করে।

সে বরিশালের উজিরপুর উপজেলার গাজিরপাড় গ্রামের মোঃ তোতা দফাদারের ছেলে।

সোমবার (১৭ আগষ্ট) বেলা ১১টায় গাজিরপাড়স্থ নিজ বাড়িতে আত্মহত্যার ঘটনা ঘটায়।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, ইমরান হোসেন এক বছর যাবৎ তার একই বর্ষের রংপুর এলাকার ইডেন কলেজে পড়ুয়া এক ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। কিছুদিন যাবৎ তাদের মধ্যে সম্পর্কের অবনতি ঘটায় মানসিক ভাবে কিছুটা ভারসাম্য হারিয়ে ফেলে। করোনা কালীন বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় নিজ বাড়িতে একাকীত্ব জীবন যাবন করত। তার পিতা মাতা উজিরপুর থানা কমপ্লেক্সের নিকটবর্তী নতুন বাড়িতে অবস্থান করার সুযোগে এ দুর্ঘটনা ঘটায়।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ জিয়াউল আহসান জানান, প্রেমের সম্পর্কের কারণে কিছুদিন যাবৎ ইমরান হোসেন মানসিক ভাবে অসুস্থ্য ছিল। ফেজবুকে আত্মহত্যা নিয়ে বিভিন্ন কথা লিখত। মৃত্যুর পূর্বে টাইম লাইনে “সিলিং এ ঝুলে গেল আত্মা, এরই নাম আত্মহত্যা” লিখে আত্মহত্যা করে। কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। তার অকাল মৃত্যুতে পরিবার ও এলাকার মধ্যে শোকের মাতম বইছে।”

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp