বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল র‌্যাবের অভিযানে অপহৃত শিশু উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :: কুমিল্লায় অপহৃত মো. সিয়াম (১০) নামে এক শিশুকে পিরোজপুরের স্বরুপকাঠি থেকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় গ্রেপ্তার করা হয়েছে অপহরণকারী জাহিদুর রহমান হেলাল (৩৬) নামে এক ব্যক্তিকে। এই উদ্ধার ও গ্রেপ্তার অভিযানের বিষয়টি রোববার র‌্যাবের পক্ষ থেকে প্রেস বিজ্ঞপ্তিতে নিশ্চিত করা হয়েছে। গ্রেপ্তার জাহিদুর রহমান সম্পর্কে শিশুটির সৎ বাবা।

র‌্যাব অফিস সূত্র জানায়- কুমিল্লার মুন্সিকান্দি এরাবিয়া মাদ্রাসার শিক্ষার্থী মো. সিয়াম গত ২০ নভেম্বর নিখোঁজ হয়। অনেক খোঁজা-খুঁজির একপর্যায়ে সৎ বাবা জাহিদুর রহমান হেলাল ফোন করে জানান শিশুকে তিনি অপহরণ করেছেন এবং বিনিময়ে মুক্তিপণও চাচ্ছেন। এই বিষয়টি পরবর্তীতে গত ২৯ নভেম্বর শিশুটির মা বরিশাল র‌্যাবকে লিখিত অভিযোগ আকারে অবহিত করে প্রতিকার চান।

সেই অভিযোগের বুনিয়াদে র‌্যাব শনিবার বরিশালের মুলাদী উপজেলায় অভিযান চালিয়ে অপহরণকারী জাহিদুর রহমান হেলালকে গ্রেপ্তার করে। এবং জিজ্ঞাসাবাদে সে স্বীকার শিশু সিয়াম তার হেফাজতে পিরোজপুরের স্বরুকাঠির গ্রামের বাড়িতে রয়েছে। পরবর্তীতে র‌্যাবের ওই টিমটি শিশুটিকে উদ্ধারে সফলতা পায়।

এই ঘটনায় অপহরণকারী জাহিদুর রহমান হেলালের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp