বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বানারীপাড়ার মাদক ব্যবসায়ী সুমন রায়ের পক্ষ নিলেন ছাত্রলীগ যুবলীগ নেতারা

বরিশাল ক্রাইম নিউজ ডেস্ক :: বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক, উপজেলা যুবলীগ নেতা সুমম রায় সুমনের সাথে চিহ্নিত এক মাদক সম্রাটের কথোপকথনের ফোন রেকর্ড সর্বত্র ভাইরাল হয়ে যাওয়ায় বরিশাল জুড়ে তোলপাড় শুরু হয়েছে। সূত্রমতে জানা যায়, ফোনে ইয়াবা অর্ডার দেয়া যুবলীগ নেতার পুরো নাম সুমম রায় সুমন হলেও তিনি সর্বত্র সুমন রায় হিসেবে পরিচিত। সুমন রায়ের বাড়ি বানারীপাড়া পৌরসভায় । তিনি বানারীপাড়ার প্রতাপ চন্দ্র রায়ের ছেলে ।

সুমন রায়কে নিয়ে ৪ হাজারের উপরে ইয়াবা অর্ডারের কল রেকডিংসহ সংবাদ প্রকাশ করে “বরিশাল ক্রাইম নিউজ”। সংবাদটি প্রকাশের পরে বানারীপাড়া উপজেলাসহ বরিশাল জেলাজুড়ে শুরু হয় তোলপাড়।

সংবাদটি প্রকাশ করার পরে বানারীপাড়া উপজেলা-পৌর ছাত্রলীগ ও যুবলীগের ব্যানের ৩০ নভেম্বর সন্ধ্যায় বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। কিন্তু সুমন রায়ের পক্ষে সংবাদ সম্মেলন হলেও তিনি কোন লিখিত বক্তব্য পাঠ করেননি। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাইদুর রহমান সোহাগ।
এছাড়া মাদকদ্রব্য অর্ডারদাতা সুমন রায়ের পক্ষে সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন,বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক, যুবলীগ নেতা মুনতাকিম লস্কর কায়েস,বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের আহবাহক কমিটির সাবেক সদস্য মশিউর রহমান সুমন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুমন দেবনাথ, সাগর আহম্মেদ সাজু,পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী এবং যুবলীগ নেতা মাহফুজুর আহম্মেদ সাইফুল।

বিশ্বস্থ একটি সূত্র জানায়, বানারীপাড়া পৌর এলাকার বিভিন্ন কলেজ পড়–য়া শিক্ষার্থীদের জোর করে নিয়ে এসে সংবাদ সম্মেলনে অংশগ্রহন করান উপরে উল্লেখিত ছাত্রলীগ ও যুবলীগ নেতারা। এছাড়া বিভিন্ন জায়গায় ফোন দিয়ে সংবাদ সম্মেলন উপলক্ষে আমন্ত্রন জানান উপজেলঅ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক, যুবলীগ নেতা মানতাকিম লস্কর কায়েস।
এ সম্পর্কে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যাক্তি জানান,সুমন রায়কে মাদক ব্যবসায়ী বল্লে ভুল হবে। তাকে দক্ষিনের জনপদের মাদক রাজ্যের মুকুটহীন সম্রাট বলা ঠিক হবে।তবে একজন মাদক সম্রাটের পক্ষে ছাত্রলীগ ও যুবলীগের নেতারা কি করে সংবাদ সম্মেলন করে এটা আমাদের জানা নেই। কিন্তু এটা বানারীপাড়া উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের প্রতিটি কর্মীর জন্য দুঃখ জনক। অনতিবিলম্বে তাদের উপর দল হতে ব্যবস্থা নেওয়া উচিত।

এ সম্পর্কে জানতে চাইলে বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফোরকান আলী হাওলাদার জানান, জননেত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছে। আমরা বানারীপাড়া উপজেলা ছাত্রলীগ মাদকের বিরুদ্ধে। সংবাদ সম্মেলনে যে সকল ছাত্রনেতা সুমন রায়ের পক্ষে অবস্থান নিয়েছে তারা কি আপনার কাছ থেকে অনুমতি নিয়েছে অথবা আপনি কি তাদের সাথে একাত্বতা প্রকাশ করেছেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, মাদকের সাথে সংশ্লিষ্ট অথবা মাদকের সাথে একাত্ততা প্রকাশকারী কারোর দায় ভার ছাত্রলীগ নিবে না। এ সম্পর্কে আমি কিছু জানিনা এবং সংবাদ সম্মেলনে উপস্থিত কেউ আমাকে এ সম্পর্কে অবগত করেনি।

অডিও শুনতে ক্লিক করুন

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp