বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বামনায় ইট ভাটার অগ্রিম পাওনা দাবী : সন্ত্রাসী হামলায় গুরুতর আহত-৫

বামনা (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার বামনা উপজেলার ডৌয়াতলা ইউনিয়নের চলাভাঙ্গা গ্রামে অদ্য বিকাল ৫:১৫ ঘটিকায় উত্তরগুদিঘাটা গ্রামের মোঃ বাবুল এর পুত্র মোঃ ইমন (২৬) এর নেতৃত্বে বামনা উপজেলা সদর থেকে ভাড়া করা সন্ত্রাসীরা মোঃ ইলিয়াস (৩২)পিং মোঃ খালেক আকন, মোঃ সুমন খান( ২৮)পিং ফজলু খান, মোঃ কামাল (৩২)পিং মোঃ লতিফ খান, মোঃ রাজু (১৮) পিং মোঃছগির, মোঃ কালাম (৪০) পিং আঃ ছত্তার উভয় সাং দঃ গুদিঘাটা কে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করেন। আহতদেরকে বামনা উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়া আসলে গুরুতর আহত ইলিয়াস আকনসহ অন্যদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করার নির্দেশ দেয়া হয়।

এ ব্যাপারে ডৌয়াতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মিজানুর রহমান মিজান জানান, মোঃ বাবুল মিয়া উত্তর গুদিঘাটা একটি ইট ভাটা চালায়। ঐ ইট ভাটায় ইট উৎপাদনের জন্য বিভিন্ন লোকের কাছ থেকে অগ্রিম টাকা নেয় ইট দেওয়ার জন্য। কিন্তু অনেক ভুক্তভুগী রয়েছে এলাকায় যাতে টাকা নিয়ে সে ইট বা টাকা ফেরত দেয় না। ভূক্তভোগী মোঃ ইলিয়াস উক্ত পাওনা টাকা ফেরৎ চাইতে গেলে বাবুল ও তার ছেলে মোঃ ইমন এর নেতৃত্বে বামনা থানা সদর থেকে ভাড়া করা সন্ত্রাসী এনে এদের উপর অতর্কিত হামলা চালায়। বিষয়টি দুঃখজনক।

এ ব্যাপারে বামনা থানার অফিসার ইন চার্জ জানান, আমি বিষয়টি মোবাইলে জানতে পেরে ঘটনাস্থলের পুলিশ ফোর্স পাঠিয়ে ইমনসহ ৪ চার জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। এদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp