বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

সেই ‘টাইমড-আউট’ এবার নাটক করে দেখালেন মুশফিক (ভিডিও)

অনলাইন ডেস্ক ::: গত ওয়ানডে বিশ্বকাপের ঘটনা। অ্যাঞ্জেলো ম্যাথিউজ দেরি করে ক্রিজে আসায় টাইমড-আউটের আবেদন করেছিল বাংলাদেশ দল। আম্পায়ার সময় দেখে ম্যাথিউজকে আউট ঘোষণা করেন। যে আউট নিয়ে আলোচনা-সমালোচনা কম হয়নি।

ম্যাথিউজের হেলমেটের স্ট্র্যাপ খুলে গিয়েছিল। তিনি সেটা আম্পায়ারকে দেখান। কিন্তু ততক্ষণে বাংলাদেশ দলের আবেদনে আউট হয়ে গেছেন ম্যাথিউজ। কী কারণে দেরি হয়েছে সেটি বোঝাতে বাংলাদেশ অধিনায়ক সাকিবে আল হাসানের দ্বারস্থও হয়েছিলেন ম্যাথিউজ। কিন্তু সাকিব আউটের আবেদন তুলে নেননি। বরং নিয়ম নিয়মই, কিছু করার নেই-এমনটা বোঝান সাকিব।

লঙ্কানরা সেই আউটের ঘটনা মেনে নিতে পারেনি। এমনিতেই বাংলাদেশ আর শ্রীলঙ্কার ম্যাচ গত কয়েক বছরে নিয়মিত উত্তাপ ছড়াচ্ছে। সেই নাগিন ড্যান্স দিয়ে শুরু, সবশেষ যোগ হয়েছে টাইমড-আউট উদযাপন।

ম্যাথিউজ বিশ্বকাপের সে ম্যাচে সাকিবকে আউট করার পর নিজের ঘড়ি দেখিয়ে টাইমড-আউট উদযাপন করেছিলেন। এবার বাংলাদেশে এসে টি-টোয়েন্টি সিরিজ জয়ের পর পুরো লঙ্কান দল ঘড়ির দিকে হাত দেখিয়ে টাইমড-আউট উদযাপন করে।

সেই উদযাপনের উত্তাপ থামেনি এখনও। এবার ম্যাথিউসের সেই টাইমড-আউটের ঘটনা নাটক করে দেখালেন বাংলাদেশ দলের অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম। শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ের পর ট্রফি নিয়ে ফটোসেশনের আগে মুশফিক ঠিক ম্যাথিউজের সেই ঘটনারই যেন পুনরাবৃত্তি করেন।

হাতে একটি হেলমেট নিয়ে বারবার সবার সামনে দেখাতে থাকেন। এমনকি অধিনায়ক শান্তর কাছে গিয়ে হেলমেটের স্ট্র্যাপ দেখান, শান্তও নাটক করে দেখান কিছুই করার নেই তার। ঠিক ম্যাথিউজ যেমন করেছিলেন বিশ্বকাপের ম্যাচের দিন, মুশফিক সেই ঘটনাই আবার মনে করিয়ে দেন নাটকীয় ভঙ্গিতে টাইমড-আউট উদযাপনের মাধ্যমে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp