বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

৮ তারিখের পর ভোটারদের দেখে নেয়ার ঘোষণা মোটরসাইকেল সমর্থকদের

নিজস্ব প্রতিবেদক :: আসন্ন বরিশাল সদর উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৮ মে। ইতোমধ্যে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ করেছে নির্বাচন কমিশন। প্রতিক বরাদ্দের পর থেকে দিন রাত এক করে নির্বাচনী প্রচার-প্রচারণা শুরু করেছে প্রার্থীরা। এদিকে ভোট না দিলে ৮ তারিখের পর সাধারণ ভোটারদের দেখে নেয়ার হুমকি দিচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে মোটরসাইকেল মার্কার সমর্থকদের বিরুদ্ধে। এরা নির্বাচনী এলাকায় ঘুড়ে ঘুড়ে ভোটের পর দেখে নেয়ার হুমকি দিচ্ছেন। এতে সাধারণ ভোটারদের মাঝে আতঙ্কের সৃষ্টি হয়েছে। পাশাপাশি সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন ভোটাররা।

নাম প্রকাশে অনিচ্ছুক চরকাউয়া ইউনিয়নের একাধিক সাধারণ ভোটার বলেন- নির্বাচন আসলে অনেক পাতি নেতা দেখা যায়। এদের জন্য ঘর থেকে বাহির হওয়াও দায় হয়ে পড়েছে। মোটরসাইকেল মার্কার কিছু সমর্থক এলাকায় ঘুড়ে ঘুড়ে ভোটের পর ভোটারেদের দেখে নেয়ার হুমকি দিচ্ছেন। এতে করে অনেক ভোটার আতঙ্কিত হয়েছে। তারা সুষ্ঠু নির্বাচন নিয়েও শঙ্কায় পড়েছেন।

সাহেবেরহাট এলাকার ভোটাররা অভিযোগ করে বলেন- আগেই ভালো ছিলাম। কি নির্বাচন আসলো, এখনতো ইচ্ছা স্বাধীন মতো চলার উপায় নাই। মোটরসাইকেল মার্কার প্রার্থীর সমর্থকরা এসে নানা হুমকি দিচ্ছেন। মোটরসাইকেল মার্কার প্রার্থীর পক্ষে এসে এক সাংবাদিক বলেন- ‘৮ তারিখের পর একেক জনকে ধরমু আর মারমু’, দেখি কে কি করে। সাধারণ ভোটাররা যে কাউকে সমর্থন জানাতে পারে, এতে তাদের এতো মাথা ব্যাথা কেন? সব ভোট কি মোটরসাইকেল মার্কাই পাবে? তাইলে কি অন্য প্রার্থীর পক্ষে কেউ কাজ করতে পারবে না? এবার ভোট মনে হয় সুষ্ঠু হবে না।

রিটার্নিং অফিসার ওহিদুজ্জামান মুন্সী বলেন- সুষ্ঠু নির্বাচন পরিচালনার স্বার্থে প্রত্যেক প্রার্থীকে হুমকি-ধামকিসহ সকল বিধি নিষেধ সম্পর্কে জানানো হয়েছে। এ সব বিধি নিষেধ অমান্য করার অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp