বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

দৌলতখানে ফের ধর্ষণের শিকার প্রতিবন্ধী তরুণী

দৌলতখান (ভোলা) প্রতিনিধি :: ভোলার দৌলতখানে চরখলিফা ইউনিয়নের ৯নং ওয়ার্ডে ২ মাসের অন্তসত্ত্বা প্রতিবন্ধীর গর্ভের ভ্রুণ হত্যার রেশ কাটতে না কাটতেই ফের চরপাতা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে আনোয়ার নামের এক ট্রলি ড্রাইভারের বিরুদ্ধে বুদ্ধি প্রতিবন্ধী তরুণীকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত আনোয়ার উত্তর জয়নগর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের শাহে আলমের ছেলে। দুটি ঘটনাতেই স্থানীয় মহলে তীব্র ক্ষোভ বিরাজ করছে।

শুক্রবার (৫ জুন) সকাল ১০ টায় সরেজমিনে চরপাতা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে গেলে ভুক্তভোগী জানায়, বুধবার সন্ধায় রাস্তার পাশে বাড়ির পুকুরে কাজ করতে গেলে রাস্তায় ট্রলি রেখে ট্রলির চালক পুকুর ঘাটে নেমে এসে তার শরীরের স্পর্শকাতর অঙ্গে স্পর্শ করে । এতে সে বাঁধা দিলে ওই চালক পার্শ্ববর্তী বাগানে লুকিয়ে থাকে। পরে সে পুকুর থেকে বাসায় ফেরার পথে তাকে জোরপূর্বক বাগানের ভিতরে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে সবকিছু লুটে নেয় । ভুক্তভোগী আরো জানায় ওই যুবক আমার সব শেষ করেছে, আমি এখন কোথায় যাবো। আমি এর সঠিক বিচার চাই।
এ ঘটনায় ভিকটিমের মা জানায়, ৭ থেকে ৮ বছর পূর্বে তার স্বামী মারা গেছেন। ৪ মেয়ে ও ২ ছেলে নিয়ে দুঃখ দুর্দশার মধ্যে দিয়ে তার দিন চলছে। কোন বেলা খেয়ে থাকলে কোন বেলা থাকেন না খেয়ে। ছেলে বিয়ে করে অন্যত্র চলে গেছে বউ নিয়ে। ছোট ছোট দুই মেয়ে পড়ালেখা করে পাশের স্কুলে । ২য় মেয়েটির বিয়ে হলেও প্রতিবন্ধী হওয়ায় বড় মেয়েটির বিয়ে দিতে পারছেননা। তাদের এই অসহায়ত্বের সুযোগ নিয়ে পূর্বপরিকল্পিত ভাবে ঘটনার দিন ওই লম্পট ড্রাইভার আনোয়ার সন্ধ্যায় তার প্রতিবন্ধী মেয়েকে জোরপূর্বক জঙ্গলে তুলে নিয়ে সর্বনাশ ঘটায়। ঘটনাস্থলে ড্রাইভার আনোয়াকে এলাকাবাসী আটক করলেও সেখান থেকে সে পালিয়ে যায়। পরে একটি মহল স্থানীয় ভাবে এ ঘটনাটি মীমাংসা করে তার মেয়ের ক্ষতিপূরন হিসেবে জোরপূর্বক ২০ হাজার টাকা ধরিয়ে দেয়া হয়। তখন তিনি বলেন তার মেয়ে হাটের গরু নাকি যে মুলামুলি করে টাকা দেয়া হচ্ছে। এ ঘটনায় ভিকটিমের মা দোষীকে আইনের আওতায় এনে সুষ্ঠ বিচার দাবি জানান।
এ ব্যাপারে ইটভাটার মালিক বাবু খান জানান, আনোয়ার আমার ইটভাটায় ট্রলি ড্রাইভার হিসেবে কাজ করতো। বিষয়টি জানার পর তাকে কাজ থেকে বের করে দেয়া হয়েছে।

ঘটনার পর অভিযুক্ত আনোয়ারের বাসায় গেলে তাকে খুজে পাওয়া যায়নি, এছাড়া একাধিকবার মোবাইলফোনে যোগাযোগ করে সংযোগ পাওয়া যায়নি।

সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য ফরমুজল জানান, দুপক্ষ থেকেই অভিভাবক এসে বিষটি আমাকে জানিয়েছে। টাকার বিনিময়ে বিষটি ধামাচাপা হচ্ছে?? এমন প্রশ্নের জবাবে বিষটি তিনি এড়িয়ে যান।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলার রহমান জানান, এ ব্যাপারে কোন অভিযোগ পাওয়া যায়নি । অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp