বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় পারিবারিক কলহের জের ধরে ভাণ্ডারিয়ায় মানছুরা আক্তার নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর থেকে স্বামী সোহাগ পলাতক রয়েছে।

রবিবার গভীর রাতে উপজেলার উত্তর পূর্ব ভাণ্ডারিয়ার ৪নং ওয়ার্ডের হাওলাদার বাড়িতে এ ঘটনা ঘটে।
তাদের সংসারে ইয়াছিন ৭ বছরের পুত্র ও ইসরাত জাহান জারা নামে ৬ মাসের কন্যা সন্তান রয়েছে।

গৃহবধুর মা জানান, আমার মেয়ে স্বামী-শাশুড়ির জ্বালায় আত্মহত্যা করতে পারে। আমার এই জামাই সোহাগ অনেক রাতে বাড়ি আসত। অন্য মেয়েদের সাথে সম্পর্ক ছিল। এ নিয়েও মনোমালিন্যের সৃষ্টি হয়।

জানা গেছে, স্বামী কসমেটিক্স ব্যবসায়ী হওয়ায় বিভিন্ন মেয়েদের সাথে সম্পর্কে জড়ায়। এ নিয়ে পারিবারিক কলহের সৃষ্টি হয়।

সর্বশেষ ঈদে স্বামীসহ বাপের বাড়ি বেড়াতে যাওয়া ও বেড়াতে যাওয়ার গাড়ি ভাড়া পর্যন্ত না দেয়ায় ক্ষোভ তৈরি হয়। রবিবার গভীর রাতে কোন একসময় ঘরে থাকা ইঁদুরের ওষুধ খেয়ে অসুস্থ হয়ে বমি করলে তার দেবরসহ শ্বশুর বাড়ির লোকজন রাত দেড়টার দিকে ভাণ্ডারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক বরিশাল শেবাচিমে স্থানান্তর করেন।

সোমবার সকালে পুলিশ সংবাদ পেয়ে স্বামীর বাড়ি থেকে গৃহবধূর লাশ উদ্ধার ময়নাতদন্তের জন্য দুপুরে পিরোজপুর মর্গে প্রেরণ করে।

নিহত গৃহবধূ মানছুরার বাবা দেলোয়ার সেপাই অভিযোগ করেছেন বলে থানার ডিউটি অফিসার মো. তারিকুল জানান।

ভাণ্ডারিয়া থানার ওসি শাহাবুদ্দিন জানান, মামলা প্রক্রিয়াধীন। ময়নাতদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত মৃত্যুর কারণ বলা যাচ্ছে না।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp