বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

নৌকায় ভোট চেয়ে বরিশাল নগরীর অলি-গলি ঘুরে বেড়াচ্ছেন কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মুন্না

নিজস্ব প্রতিবেদক ::: আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকায় ভোট চেয়ে বরিশাল নগরীর অলি-গলি ঘুরে বেড়াচ্ছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক গণশিক্ষা বিষয়ক উপ-সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ব্যবসায় শিক্ষা অনুষদের সাবেক সাধারণ সম্পাদক সোলায়মান ইসলাম মুন্না।

প্রতীক বরাদ্দের পর প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত বিরতিহীন ভাবে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নৌকায় ভোট প্রার্থনা করছেন এই ছাত্রলীগ নেতা।

বর্তমান সরকারে বিভিন্ন উন্নয়নমূলক সফলতা ভোটারদের কাছে তুলে ধরে বরিশালের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাচ্ছেন মুন্না। একইসাথে নৌকায় ভোট চেয়ে সাধারণ ভোটারদের ওয়াদা করাচ্ছেন সোলায়মান ইসলাম মুন্না ।

এ বিষয়ে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সোলায়মান ইসলাম মুন্না, বর্তমান সরকারের বিভিন্ন সফলতার জন্য ও উন্নত, সমৃদ্ধশালী বাংলাদেশ বির্নিমানেরে জন্য সাধারণ মানুষ কথা দিচ্ছে নৌকায় ভোট দেবে।

তিনি বলেন, বরিশালে সিটি কর্পোরেশন নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করেই ঘরে ফিরব ইনশাআল্লাহ।

উল্লেখ্য, আগামী ১২ জুন বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত), জাতীয় পার্টি মনোনীত প্রকৌশলী ইকবাল হোসেন তাপস, ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করিম, জাকের পার্টির মনোনীত প্রার্থী মিজানুর রহমান বাচ্চু, বরিশাল সিটি করপোরেশনের সাবেক মেয়র ও বিএনপি নেতা প্রয়াত আহসান হাবিব কামালের ছেলে কামরুল আহসান রুপন, আলী হাওলাদার, সাংবাদিক আসাদুজ্জামান মেয়র পদের জন্য লড়ছেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp