বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আজ তরুণ সাংবাদিক আল আমিন গাজী শুভ জম্মদিন

নিজস্ব প্রতিবেদক ::: ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক সোনালী খবর এর বরিশাল ব্যুরো প্রধান, বরিশালের স্থানীয় দৈনিক সময়ের বার্তা পত্রিকার যুগ্নবার্তা সম্পাদক ও পাঠক প্রিয় অনলাইন নিউজ পোর্টাল বরিশাল নিউজ২৪ডটকমের প্রকাশক ও সম্পাদক আল আমিন গাজীর শুভ জম্মদিন আজ ।

আজকের এই দিনে বিসিসি ১০নং ওয়ার্ডে একটি মুসলিম সম্ভান্ত্র পরিবারে তিনি জম্মগ্রহন করেন।

২০১২ সাথে সাংবাদিক আল আমিন গাজী সাংবাদিকতায় বরিশাল থেকে প্রকাশিত দৈনিক কলমের কন্ঠ পত্রিকায় ও ঢাকা থেকে প্রকাশিত সাপ্তাহিক অগ্রযাত্রা পত্রিকার কাজের মাধ্যমে মহান এই পেশায় যুক্ত হয়েছিলেন ।

এরপর বর্তমানে তিনি বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক, নিউজ এডিটর কাউন্সিল বরিশালের কোষাধ্যক্ষ, অনলাইন প্রেসক্লাব বরিশালের সহ-সাংগঠনিক সম্পাদক, এছাড়াও ঢাকায় অনলাইন প্রেস ইউনিটি বরিশাল বিভাগের যুগ্ন সাধারণ সম্পাদক, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি কেন্দ্রীয় কমিটির সাংবাদিক সম্পাদক পদে দায়িত্ব পালন করে আসছেন।

এছাড়া ও তরুন এই কলমযোদ্ধা তার বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রয়ন প্রকল্প -২ চরমোনাই ( গিলাতলী) সমাজ কল্যান একতা কমিটির সাধারণ সম্পাদক হিসাবে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছে ও জাতীয় সাপ্তাহিক অগ্রযাত্রা, দৈনিক আজকের সময়ের বার্তা, দৈনিক বরিশাল অঞ্চল, দৈনিক বাংলাদেশ বাণী, দৈনিক আলোকিত বরিশাল, দৈনিক আমাদের বরিশাল, দৈনিক সুন্দরবন পত্রিকাসহ দীর্ঘদিন সুনামের সাথে কাজ করেছেন।

এছাড়াও এই তরুণ সাংবাদিক বরিশালে বিভিন্ন লোকশনে, ৭টি মিউজিক ভিডিওতে মডেল হিসাবে ও ৩টি শর্টফ্লিমে অভিনয় করেন।

এই তরুণ সাংবাদিকের জম্মদিনে রাজনৈতিক নেতৃবৃন্দ, ডাক্তার, প্রশাসন, সাংস্কৃতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক,বন্ধুবান্ধবসহ বিভিন্ন পেশার ব্যক্তিবর্গ শুভেচ্ছা জানান।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp