বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আমরা কোন দলীয় সরকারের অধীনে নির্বাচনে যাবো না : শায়খে চরমোনাই

নিজস্ব প্রতিবেদক : ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির শায়খে চরমোনাই মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম বলেছেন, আমরা কোন দলীয় সরকারের অধীনে নির্বাচনে যাবো না। আওয়ামী লীগ সরকার চাইবে না যে জাতীয় সরকারের অধীনে নির্বাচন হোক তাই আমাদের সংগ্রাম করে জাতীয় সরকারের অধীনে নির্বাচন করতে বাধ্য করতে হবে। তারা এ চেয়ার ছেড়ে নামবে না তারা চুরি ডাকাতির মজা পেয়েছে।

বৃহস্পতিবার (২০ জুলাই ) বিকেলে ঝালকাঠি চড়ুইভাতি কমিউনিটি সেন্টারে ইসলামী যুব আন্দোলনের প্রতিষ্ঠাবার্ষিকী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম বলেন, দেশে ৫২ বছরে কেউ স্বচ্ছ নির্বাচন কমিশন উপহার দিতে পারেনি। বর্তমানে প্রধান নির্বাচন কমিশনকে সরকার অপকর্ম করার জন্য ওখানে বসিয়েছি। তিনি দায়িত্ব পালনে ব্যর্থ তার পদত্যাগ করা উচিত। দেশ, জাতি সবার জন্যই একটি গ্রহণযোগ্য নির্বাচন প্রয়োজন। গ্রহণযোগ্য নির্বাচনের জন্য সবাইকে সংগ্রাম করতে হবে।

মুফতী ফয়জুল করিম বলেন, বিদেশে যে টাকা পাচার হচ্ছে সেটা আমলাদের বেশি, কারণ সরকার আমলাদের ঘুষ দেয়।সরকার যদি তাদের ঘুষ দেয় তাহলে দেশ কোথায় যাবে? আমাদের দেশে সব মাল পাওয়া যায় তাহলে সব মালের দাম বেশি হবে কেন?আদা পাওয়া যায় না তা তো না দাম এতো বেশি কেনো? সোয়াবিন তেল পাওয়া যায় না তা তো না,চিনি পাওয়া যায় না তা তো না, কাচা মরিচ উৎপাদন হয় তাহলে এতো মূল্য বৃদ্ধি কেনো সব কিছুতেই তাদের সিন্ডিকেট।

ঝালকাঠি জেলা যুব আন্দোলনের সভাপতি মাওলানা হাফেজ ক্বারী ইব্রাহীম আল হাদীর সভাপতিত্বে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় সূরা সদস্য মাওলানা সিরাজুল ইসলাম সিরাজী, কেন্দ্রীয় যুব আন্দোলনের সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ)মাওলানা মোহাম্মদ আল আমিন,ঝালকাঠি জেলা ইসলামী আন্দোলনের সভাপতি হাফেজ মো.আলমগীর হোসেন,সিনিয়র সহ সভাপতি ইঞ্জিনিয়ার মাওলানা আহসান উল্লাহ খান,জেলা যুব আন্দোলনের উপদেষ্টা মাওলানা মোখতার আহমেদ, সৈয়দ মো. খলিলুর রহমান,জেলা ইসলামী আন্দোলনের সাধারণ সম্পাদক মো.সাখাওয়াত হোসেন,জেলা শ্রমিক আন্দোলনের সভাপতি আব্দুল কুদ্দুস, জেলা ছাত্র আন্দোলনের সভাপতি রবিউল ইসলাম।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp