বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ঝালকাঠিতে বাস দুর্ঘটনা : হতাহতদের দেখতে হাসপাতালে ডিআইজি

ঝালকাঠি প্রতিনিধি ::: ঝালকাঠির সদর উপজেলার ছত্রকান্দা এলাকায় বরিশাল-খুলনা মহাসড়কে একটি বাস দুর্ঘটনায় ১৭ জন নিহত হয়েছেন। ইতোমধ্যে এ ঘটনায় হতাহতদের দেখতে হাসপাতাল পরিদর্শন করেছেন বরিশাল রেঞ্জ ডিআইজি মো. আক্তারুজ্জামান।

শনিবার (২২ জুলাই) বিকেল সাড়ে ৩টার দিকে ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেন তিনি। এর আগে একই দিন সকাল সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার আব্দুল্লাহ (৮), মেহেন্দীগঞ্জ উপজেলার রিপা মনি (২), আইরিন আক্তার (২২), ঝালকাঠী জেলার রাজাপুর উপজেলার খুশবু আক্তার (১৭), নয়ন (১৬), সালমা আক্তার (৪২), পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার তারেক রহমান (৪৫), ছালাম মোল্লা (৬০), খাদিজা বেগম (৪৩), শাহীন মোল্লা (২৫), সুমাইয়া (০৬), রহিমা বেগম (৬০), আবুল কালাম হাওলাদার (৪৫), রাবেয়া বেগম (৮০), সাদিয়া আক্তার (২৪), মঠবাড়িয়া উপজেলার জাহাঙ্গীর খান (৫৮)। একজনের পরিচয় এখনও শনাক্ত করা সম্ভব হয়নি।

ঝালকাঠি ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক ফিরোজ কুতুবী জানান, বিষয়টি জানার পর ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা গিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় উদ্ধার অভিযান শুরু করে। এখন পর্যন্ত ১৭ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ছাড়া জীবিত উদ্ধার করা হয়েছে ৩০ জনকে। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা শঙ্কাজনক।

জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুম জানান, আগামী তিন দিনের মধ্যে তদন্ত করে কমিটিকে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। তদন্ত কমিটিতে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মোহাম্মদ মামুন শিবলীকে প্রধান করা হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp