বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ঝালকাঠিতে হাঁস-মুরগিকে জোর করে খাওয়ানোয় ব্যবসায়ী কারাগারে!

অনলাইন ডেস্ক// হাঁস, মুরগি ও কবুতরকে জোর করে ভারি খাবার ও পানি খাইয়ে ওজন বাড়িয়ে বিক্রির অপরাধে আনিচ হাওলাদার নামে এক ব্যবসায়ীকে সাত দিনের সশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার সকালে শহরের প্রধান বাজারে হাতেনাতে ধরে ওই বিক্রেতাকে কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বশির গাজী। সকালেই তাকে ঝালকাঠি কারাগারে পাঠানো হয়। আনিচ দক্ষিণ পিপলিতা গ্রামের গফুর হাওলাদারের ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, ঝালকাঠি শহরের প্রধান বাজারে দীর্ঘদিন ধরে হাঁস, মুরগি ও কবুতর বিক্রি করে আসছিলেন সদর উপজেলার দক্ষিণ পিপলিতা গ্রামের আনিচ হাওলাদার।

গ্রামের বিভিন্ন স্থান থেকে গবাদিপশু কিনে খুব সকালে বাজারে নিয়ে আসেন তিনি। তার দোকানের সামনে বসেই জোর করে গবাদিপশুকে ভারি খাবার ও বেশি করে পানি খাইয়ে ওজন বাড়ান। পরে ওজন বেশি বলে বেশি দামে হাঁস, মুরগি ও কবুতর বিক্রি করতেন।

ক্রেতাদের সঙ্গে দীর্ঘদিন ধরে তিনি প্রতারণা করে আসছিলেন। বিষয়টি সম্প্রতি জেলা প্রশাসক (ডিসি) মো. হামিদুল হকের নজরে আসে। তার নির্দেশে শনিবার সকালে ভ্রাম্যমাণ আদালত বাজারে আনিচের দোকানে গিয়ে এসব কর্মকাণ্ড দেখতে পেয়ে সাত দিনের কারাদণ্ড দেন।

ঝালকাঠি থানার উপপরিদর্শক মো. আবু হানিফ বলেন, আদালতের সাজার পরে তাকে ঝালকাঠির কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp