বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

প্রধানমন্ত্রী সব সময় দক্ষিণাঞ্চলের মানুষের কথা বলেন- পটুয়াখালীতে নৌপ্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক :: নৌপ্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, দক্ষিণাঞ্চলে চলাচলকারী নৌ-যানগুলো স্বাভাবিকভাবে যেন চলাচল করতে পারে, সে জন্য এ সরকার কাজ করছে। নদীর নাব্যতা সংকটের সমাধানে ড্রেজিংয়ের ব্যবস্থাসহ লঞ্চ ঘাটগুলোকে আধুনিকীকরণ করা হবে। শুক্রবার (১৮ জুন) সকাল ১০টায় পটুয়াখালীর গলাচিপায় নৌ বন্দর পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

নৌপ্রতিমন্ত্রী আরও বলেন, দক্ষিণাঞ্চলের মানুষের চলাচলের একমাত্র মাধ্যম হচ্ছে নৌ-পথ। আমাদের নৌ-পথগুলো যেমন সুগম হওয়া দরকার ছিল, লঞ্চঘাটগুলো যে পরিমাণ যাত্রী বান্ধব হওয়ার কথা ছিল, আমরা ৫০ বছরেও সেই ধরনের সুবিধা দিতে পারিনি। এটি আমাদের দুর্ভাগ্য।

মন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় দক্ষিণাঞ্চলের মানুষের কথা বলেন এবং এই দক্ষিণাঞ্চলের মানুষের উঠে আসার জন্য তিনি অনেকগুলো পদক্ষেপ নিয়েছেন। যার নেতৃত্ব দিচ্ছেন এই পটুয়াখালী জেলা। ইতোমধ্যে পায়রা সমুদ্র বন্দর, পায়রা তাপ-বিদ্যুৎ কেন্দ্র, শেখ হাসিনা সেনানিবাস, মেডিকেল কলেজ, বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা সাজু এমপি, বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক, বিআইডব্লিউটিএ’র যুগ্ম-সচিব (সদস্য, পরিকল্পনা ও পরিচালন) মো. দেলোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp