বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে পুলিশ পরিচয়ে যুবককে জিম্মি করে স্টাম্পে স্বাক্ষর, থানায় অভিযোগ

ক্রাইম নিউজ ডেস্ক :: বরিশালে পুলিশ পরিচয়ে ব্যবসায়ী যুবককে জিম্মি করে ৩শ টাকার স্টাম্পে স্বাক্ষর দেয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই যুবক মোঃ রাকিবুল ইসলাম মুন্না শিকদার বরিশাল কোতয়ালী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগে এক তরুনির নাম উল্লেখ করে ৪/৫ জনকে অভিযুক্ত করা হয়। ওই যুবকের বাড়ি, বরিশাল মেট্রোপলিটন এলাকার বন্দর থানার  ৯নং টুঙ্গীবড়িয়া ইউনিয়নের চরকুটিয়ায়। তার বাবার নাম, আঃ রব শিকদারের।

অভিযোগ সূত্রে জানাযায়, যুবক মুন্না শিকদারের সাহেবের হাট বাজারে একটি ইলেকট্রিক্যাল দোকান ছিলো। দোকানের মাধ্যমে নুসরাত (ছদ্ম নাম) নামের এক তরুনীর সাথে পরিচয় হয় তার। পরে ওই তরুনী তাকে বিভিন্ন ভাবে প্রেমের প্রস্তাব দিয়ে আসে। মুন্না প্রেমের প্রস্তাবে রাজি না হলে তরুনী তাকে বিভিন্ন ভাবে হয়রানি করে। পরে মুন্না তার ব্যবসায়ীক প্রতিষ্ঠানটি বাড়ির কাছে নিয়ে যান। এর পরেও থেমে থাকেনি ওই তরুনি। এরই ধারাবাহিকতায় দোকানের মালামাল ক্রয় করার জন্য বরিশাল আসলে শনিবার (১৫ ডিসেম্বর) বেলা ১২ টার দিকে বরিশাল নগরীর বিবির পুকুর পাড় থেকে পোষাক পরিহিত একজন পুলিশসহ অন্তত ৪/৫ জন মিলে ওই যুবককে কৌশলে বরিশাল জজ কোর্টের মধ্যে একটি কম্পিউটারের দোকানে নিয়ে যায়। সেখানে বসেই ওই যুবককে জিম্মি করে ১শ টাকার ৩টি স্টাম্পে স্বাক্ষর রাখা হয়। স্টাম্পে স্বাক্ষর না দিতে চাইলে তাকে মারধরও করা হয়। পরে বাধ্য হয়ে স্টাম্পে স্বাক্ষর করেন তিনি। স্টাম্পে স্বাক্ষর দেয়ার পর তাকে হুমকি দেয়া হয়, যদি এই ঘটনা আইনশৃংখলা বাহিনীর কাছে বলা হয় তাহলে তার বড় ধরনের ক্ষতি করা হবে।

এ বিষয়ে মুন্না শিকদার বরিশাল ক্রাইম নিউজকে জানান, পুলিশ পরিচয়ে তুলে নিয়ে আমাকে জিম্মি করে জোর করে ১শ টাকার ৩টি স্টাম্পে স্বাক্ষর নেয়া হয়েছে। স্বাক্ষর দেয়া স্টাম্প দিয়ে আমার ক্ষতি সাধন করতে পারে। তাই থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp