বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

৯০০ সিসির বাইক আনলো কাওয়াসাকি, যেসব সুবিধা থাকছে

অনলাইন ডেস্ক ::: জনপ্রিয় টু হুইলার নির্মাতা সংস্থা কাওয়াসাকি। এবার ৯০০ সিসির বাইক আনলো সংস্থাটি। জাপানি টু হুইলার সংস্থাটি প্রথমবার হাজার সিসির বাইক আনলো বাজারে। কিছুদিন আগেই জেড৬৫০আরএস বাইক লঞ্চ করেছে কাওয়াসাকি। তার রেশ না কাটতেই নতুন বাইক নিয়ে হাজির হয়েছে কাওয়াসাকি।

দুরন্ত মাসকুলার ডিজাইনের মোটরসাইকেল কাওয়াসাকি জেড৯০০। ভালো ইঞ্জিন এবং পারফরম্যান্স পাওয়া যাবে বাইকে। স্পোর্টি ডিজাইন এবং ছোট হেডলাইটের এই বাইক বাকিদের থেকে অনেকটাই আলাদা।

বাইকে মিলবে ৯৪৮ সিসি ইনলাইন ৪ সিলিন্ডার ইঞ্জিন যা সর্বোচ্চ ১২৫ হর্সপাওয়ার এবং ৯৮.৬ এনএম টর্ক উৎপন্ন করতে পারে। সঙ্গে মিলবে ৬ স্পিড গিয়ার এবং স্লিপ-অ্যাসিস্ট ক্লা। হ্যান্ডলিংয়ের জন্য মিলবে সামনে ইউএসডি ফর্ক সাসপেনশন এবং পেছনে মনোশক। সামনে রয়েছে ৩০০ মিলিমিটার ডিস্ক ব্রেক এবং পেছনে ২৫০ মিলিমিটার ডিস্ক ব্রেক। সঙ্গে ডুয়াল চ্যানেল অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম।

ফিচার্সের ক্ষেত্রে থাকছে কালার টিএফটি ডিসপ্লে সঙ্গে স্মার্টফোন কানেক্টিভিটি। কাওয়াসাকি রেডিওলজি অ্যাপ ডাউনলোড করে ফোনের সঙ্গে কানেক্ট করা যাবে। ব্লুটুথ কানেক্টিভিটি থাকার ফলে নোটিফিকেশন এলার্ট এবং নেভিগেশন ফিচার পাওয়া যাবে।

এছাড়াও মিলবে তিনটে রাইডিং মোড এবং তিনটে লেভেল অবধি ট্র্যাকশন কন্ট্রোল। বাইকে যে ডুয়াল চ্যানেল এবিএস দেওয়া হয়েছে তা নন-সুইচেবেল। ভারতে বাইকের দাম রাখা হয়েছে ৯ লাখ ২৯ হাজার রুপি (এক্স-শোরুম)।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp